September 8, 2024, 1:36 am

সেপ্টেম্বরে শাকিবের মুখোমুখি হচ্ছেন সিয়াম

যমুনা নিউজ বিডি: সম্প্রতি সময় দেশীয় চলচ্চিত্র অঙ্গণে ধারাবাহিকভাবে ভালো কিছু সিনেমা দর্শক জনপ্রিয়তা পেয়েছে। এতে অনেকে ধারণা করছেন, দীর্ঘ দিনের খড়া কাটিয়ে নতুন এক উত্থান পর্বে ঢাকাই সিনেমা। বছর দুয়েক আগেও সিনেমা মুক্তির ঘটনা ছিল কেবল উৎসব ও বিশেষ করে ঈদকেন্দ্রিক। তবে নির্মাতারা এখন এই প্রবণতা থেকে বেড়িয়ে আসছেন।

আগামী সেপ্টেম্বরে মুক্তি পেতে যাচ্ছে নতুন দুটি ছবি। ধারণা করা যাচ্ছে, মুক্তির সময় দুটি ছবি ঘিরে প্রেক্ষাগৃহে দর্শকদের উন্মাদনা দেখা যেতে পারে।

একটি সুপারস্টার শাকিব খান ও বলিউড নায়িকা সোনাল চৌহান অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি ‘দরদ’। এর সঙ্গে মুক্তির তালিকায় যোগ দিতে যাচ্ছে সিয়াম আহমেদ ও বুবলী অভিনীত প্রতীক্ষিত ছবি ‘জংলি’। যেখানে আরও আছেন চিত্রনায়িকা দীঘি।

‘দরদ’ এর নির্মাতা অনন্য মামুন আগেই তার ছবি মুক্তির ঘোষণা দিয়েছেন। জানিয়েছেন, ৬ সেপ্টেম্বর ‘দরদ’ মুক্তি পাবে। সঙ্গে এও জানিয়েছেন, এটি প্যান ইন্ডিয়ান ছবি হিসেবে একাধিক ভাষায় বিশ্বব্যাপী মুক্তি পাবে।

একইমাসে যোগ হতে যাচ্ছে ‘জংলি’। ছবির পরিচালক এম রাহিম বলছেন, সেপ্টেম্বর মাসে ‘জংলি মুক্তি দিতে চান’। সেভাবেই শেষ সময়ের কাজ আগাচ্ছেন। নির্মাতা মুক্তির চূড়ান্ত দিনক্ষণ না জানালেও সূত্র বলছে, ‘দরদ’র সঙ্গে মুক্তির পরিকল্পনা করছেন তিনি। প্রস্ততি সেভাবে চলছে।

‘দরদ’-এর সঙ্গে যদি সত্যি ‘জংলি’ মুক্তি পায় তবে একইদিনে দুই ছবির মুক্তিতে ‘বিগ ক্ল্যাশ’ হতে পারে। এতে করে সিনেমা নিয়ে ফের জমে উঠবে আলোচনা। কারণ, অনলাইনে শাকিব খানের সবচেয়ে বড় ফ্যান বেইজ তার নতুন ছবির জন্য মুখিয়ে থাকে। অন্যদিকে, সিয়ামের ভক্তরাও দীর্ঘদিন পর তাকে আবার পর্দায় দেখতে যাচ্ছেন। তাই একসঙ্গে ‘দরদ’ ও ‘জংলি’ মুক্তির বিষয়টি ইতিবাচক হিসেবে দেখছেন সিনেমা সংশ্লিষ্টরা।

এর আগে প্রকাশিত ‘দরদ’র লুক টিজারে শাকিব খানকে দেখে মুগ্ধ হয়েছেন সিনেমা প্রেমীরা। তাদের ধারণা, প্রিয়তমা, রাজকুমার এবং তুফানের পর ফের ‘দরদ’ দিয়ে হয়তো আবার সিনেমা প্রেমীদের মন জয় করে নেবেন এই তারকা।

অন্যদিকে, সিয়ামের ‘জংলি’ লুক ছাড়া কিছুই প্রকাশিত হয়নি। তবে মুখে মুখে শোনা যায়, এ ছবির মাধ্যমে জন্ম হতে পারে এক নতুন সিয়ামের। বাকিটা অনুধাবন করতে দর্শকদের আর কিছুদিন অপেক্ষা করতে হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD